May 20, 2024, 8:33 am
Headline :
চৌদ্দগ্রামে লুন্ঠিত ১৭৬টি গ্যাস সিলিন্ডার উদ্ধারসহ ০১জন ডাকাত গ্রেফতার তিতাসে শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ চৌদ্দগ্রাম থানা কর্তৃক ৬০ কেজি গাঁজাসহ একটি কাভার্ডভ্যান উদ্ধার। সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা হোমনায় উদীচী শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি গঠন চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের দাবি খুনীর ফাঁসি চাই মাদরাসায় ফ্রিজ উপহার দিলেন ঢাকার ব্যবসায়ী আঃ রহমান সড়ক থেকে ছিটকে পড়ল যাত্রীবাহী বাস, নিহত ৫ আহত ১৫ হজ্বের অনুমতি ব্যতিত ঘোষিত ভৌগলিক এলাকা ধরা পড়লে ১০০০০ রিয়াল জরিমান একাধিক লঙ্ঘনের ক্ষেত্রে জরিমানা হবে দ্বিগুণ দক্ষ জনগোষ্ঠী তৈরিতে আগামীতে প্রতিটি ৩০টি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে – রাসিক মেয়র

২ বলেই শেষ আমিরের পাকিস্তানের জার্সি গায়ে ফেরার ম্যাচ

ক্রীড়া ডেস্ক

প্রায় সাড়ে ৪ বছর পর অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে নেমেছিলেন পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির। কিন্তু ফেরার ম্যাচে বলই হাতে নিতে পারলেন না তিনি।

বৃহস্পতিবার রাওয়ালপিন্ডিতে পাকিস্তান আর নিউজিল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি যে মাত্র ২ বলেই শেষ!

টস জিতে নিউজিল্যান্ড ব্যাটিং বেছে নেয়। ম্যাচ শুরুর আগেই নামে বৃষ্টি। সেই বৃষ্টি থামার পর আম্পায়াররা ম্যাচ শুরু করার সিদ্ধান্ত নেন। ২০ ওভারের ম্যাচ নামিয়ে আনা হয় ৫ ওভারে।

ইনিংসের দ্বিতীয় বলেই উইকেট নেন পাকিস্তানি গতিতারকা শাহিন শাহ আফ্রিদি। শূন্য রানে বোল্ড করেন টিম রবিনসনকে। ২ রানে ১ উইকেট হারায় নিউজিল্যান্ড। এরপর বৃষ্টিতে বন্ধ খেলা।

শেষ পর্যন্ত পাকিস্তানের এই দারুণ শুরুর ম্যাচটি পুরোপুরিই চলে গেছে বৃষ্টির পেটে। ২ বলেই পরিত্যক্ত হয়েছে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি।

বিশ্বকাপকে সামনে রেখে এই ম্যাচে পাকিস্তান তিনজনের অভিষেক করায়। তারা হলেন-উসমান খান, ইরফান খান ও আবরার আহমেদ।

নিউজিল্যান্ডও একজনকে অভিষেক করায়। তবে অভিষেক ম্যাচে ওপেন করতে নেমে শূন্য রানের কলঙ্ক গায়ে লেগেছে টিম রবিনসনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page