May 20, 2024, 9:47 am
Headline :
চৌদ্দগ্রামে লুন্ঠিত ১৭৬টি গ্যাস সিলিন্ডার উদ্ধারসহ ০১জন ডাকাত গ্রেফতার তিতাসে শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ চৌদ্দগ্রাম থানা কর্তৃক ৬০ কেজি গাঁজাসহ একটি কাভার্ডভ্যান উদ্ধার। সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা হোমনায় উদীচী শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি গঠন চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের দাবি খুনীর ফাঁসি চাই মাদরাসায় ফ্রিজ উপহার দিলেন ঢাকার ব্যবসায়ী আঃ রহমান সড়ক থেকে ছিটকে পড়ল যাত্রীবাহী বাস, নিহত ৫ আহত ১৫ হজ্বের অনুমতি ব্যতিত ঘোষিত ভৌগলিক এলাকা ধরা পড়লে ১০০০০ রিয়াল জরিমান একাধিক লঙ্ঘনের ক্ষেত্রে জরিমানা হবে দ্বিগুণ দক্ষ জনগোষ্ঠী তৈরিতে আগামীতে প্রতিটি ৩০টি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে – রাসিক মেয়র

কুমিল্লার তিন উপজেলায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জ ও মেঘনা উপজেলায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

বুধবার রাতে জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

নির্বাচনের ফলাফলে লাকসাম উপজেলায় অ্যাডভোকেট মো: ইউনুছ ভূঁইয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি। অপর দিকে মনোহরগঞ্জ উপজেলায় বিজয়ী হয়েছেন মো: আবদুল মান্নান চৌধুরী। তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। উভয়ই কুমিল্লা-১০ (লাকসাম ও মনোহরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রী মো: তাজুল ইসলামের অনুসারী।

অপরদিকে মেঘনা উপজেলায় বিজয়ী হয়েছেন মো: তাজুল ইসলাম তাজ। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page