May 20, 2024, 8:33 am
Headline :
চৌদ্দগ্রামে লুন্ঠিত ১৭৬টি গ্যাস সিলিন্ডার উদ্ধারসহ ০১জন ডাকাত গ্রেফতার তিতাসে শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ চৌদ্দগ্রাম থানা কর্তৃক ৬০ কেজি গাঁজাসহ একটি কাভার্ডভ্যান উদ্ধার। সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা হোমনায় উদীচী শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি গঠন চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের দাবি খুনীর ফাঁসি চাই মাদরাসায় ফ্রিজ উপহার দিলেন ঢাকার ব্যবসায়ী আঃ রহমান সড়ক থেকে ছিটকে পড়ল যাত্রীবাহী বাস, নিহত ৫ আহত ১৫ হজ্বের অনুমতি ব্যতিত ঘোষিত ভৌগলিক এলাকা ধরা পড়লে ১০০০০ রিয়াল জরিমান একাধিক লঙ্ঘনের ক্ষেত্রে জরিমানা হবে দ্বিগুণ দক্ষ জনগোষ্ঠী তৈরিতে আগামীতে প্রতিটি ৩০টি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে – রাসিক মেয়র

ভোটকেন্দ্র পরিদর্শনে কুমিল্লা জেলার পুলিশ সুপার

কুমিল্লা প্রতিনিধি।।

৬ষ্ঠ উপজেলা(লাকসাম, মনোহরগঞ্জ ও মেঘনা) পরিষদ নির্বাচন-২০২৪খ্রিঃ উপলক্ষে ভোট কেন্দ্রের সার্বিক পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেছেন কুমিল্লা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম(বার) মহোদয়।

পুলিশ সুপার মহোদয় সরেজমিনে ভোট কেন্দ্র পরিদর্শন করে ভোট কেন্দ্র ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। তিনি বলেন, অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এবং আমাদের কাছে এখনো পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর আসেনি। আমরা আশা করছি বাকি সময়টুকু এধরনের কোন ঘটনা ঘটবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব কাজী মোঃ মতিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল), সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page