May 20, 2024, 12:06 pm
Headline :
চৌদ্দগ্রামে লুন্ঠিত ১৭৬টি গ্যাস সিলিন্ডার উদ্ধারসহ ০১জন ডাকাত গ্রেফতার তিতাসে শত্রুতার জের ধরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ চৌদ্দগ্রাম থানা কর্তৃক ৬০ কেজি গাঁজাসহ একটি কাভার্ডভ্যান উদ্ধার। সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা হোমনায় উদীচী শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি গঠন চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা পরিবারের দাবি খুনীর ফাঁসি চাই মাদরাসায় ফ্রিজ উপহার দিলেন ঢাকার ব্যবসায়ী আঃ রহমান সড়ক থেকে ছিটকে পড়ল যাত্রীবাহী বাস, নিহত ৫ আহত ১৫ হজ্বের অনুমতি ব্যতিত ঘোষিত ভৌগলিক এলাকা ধরা পড়লে ১০০০০ রিয়াল জরিমান একাধিক লঙ্ঘনের ক্ষেত্রে জরিমানা হবে দ্বিগুণ দক্ষ জনগোষ্ঠী তৈরিতে আগামীতে প্রতিটি ৩০টি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে – রাসিক মেয়র

দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নিজস্ব প্রতিবেদক

অল্প বয়সেই না ফেরার দেশে চলে গেলেন গত বছর মুক্তি পাওয়া ‘আদম’ সিনেমার পরিচালক আবু তাওহীদ হিরণ। সোমবার সকালে রাজধানীর ৩০ নিউ ইস্কাটনের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিষয়টি নিশ্চিত করেছেন বাসাটির কেয়ারটেকার গাজী নজরুল ও হিরণের প্রতিবেশী ইকরাম। ওই বাসাটির দ্বিতীয় তলায় তরুণ এই পরিচালক ভাড়া থাকতেন।

গাজী নজরুল জানান, আজ সকাল ৬টার দিকে হিরণ তাকে কল দিয়ে জানান, তিনি স্ট্রোক করেছেন। দ্রুত নজরুল উপরে ছুটে যান। তবে রুম ভেতর থেকে বন্ধ থাকার কারণে তিনি রুমে ঢুকতে ব্যর্থ হন৷ পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে ভেতরে ঢুকলে তাকে মৃত অবস্থায় পান।

‘আদম’ সিনেমার পর চিত্রনায়িকা মানসী প্রকৃতিকে নিয়ে ‘রং রোড’ নামে একটি সিনেমার কাজ শুরু করেছেন হিরণ। এর বাইরে ‘দ্য পাপ্পি’ নামে আরও একটি সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন তরুণ এই পরিচালক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page